Text size A A A
Color C C C C
পাতা

কী সেবা কীভাবে পাবেন

ক্রমিক নং    

তাঁর অফিস হতে প্রদত্ত নাগরিক সেবাসমূহ

সেবা গ্রহনের পদ্ধতি (অথাৎ সেবা পেতে  হলে কি কি করতে হবে)

সময়সীমা

ব্যর্ততায় যোগাযোগ

১।

জনসাধারনের অভাব অভিযোগ গ্রহন এবং সমাধানের ব্যবস্থা গ্রহন।

কৃষক/খামারীদের উপজেলা প্রাণিসম্প অফিস,  ইউনিয়ন পর্যায়ে কৃত্রিম প্রজনন পয়েন্ট/প্রাণিসম্পদ কল্যাণ কেন্দ্রে যোগাযোগ করতে হবে

সকাল ৯-০০ ঘটিকা হতে

বিকাল ৫-০০    ’’ পর্যন্ত।

জেলা প্রণিসম্পদ কর্মকর্তা, টাংগাইল।

ফোন-০৯২১-৬৩২৮৩

 

২।

বিভাগীয় পরামর্শ প্রদান।

-

-

৩।

গবাদি পশু ও হাঁস মুরগি খামার রেজিষ্ট্রেশনের ব্যবস্থা।

-

-

৪।

খামার/কৃত্রিম প্রজনন উপকেন্দ্র/পয়েন্ট পরিদর্শন ও জনগনকে পরামর্শ দান

-

-

৫।

প্রাকৃতিক দূর্যোগকালীন সময়ে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও বেসরকারী সেবা মূলক প্রতিষ্ঠানের সহযোগিতায় অধিদপ্তরের জরুরী সেবা প্রদান করা।

-

-

জরুরী মেডিকেল টিম প্রেরন জরুরী প্রয়োজনে যে কোন সময়।

৬।

উপজেলা সমূহে টিকা ও ঔষধ সহ অন্যান্য উপকরনাদি যথাসময়ে সরবরাহ নিশ্চিত  করন।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা/ প্রতিনিধি

-

-